গুগল অ্যাডসেন্স যুক্ত সাইটে পেইড ট্রাফিক নিবেন কোথা থেকে

গুগল অ্যাডসেন্স যুক্ত সাইটে পেইড ট্রাফিক

গুগল অ্যাডসেন্স বা Google AdSense থেকে আয় করার অন্যতম একটি মাধ্যম হিসেবে পরিচিত পেইড ট্রাফিক। আর এই পেইড ট্রাফিকগুলো অনেক সময় দেখা যায় যে, আপনার সাইটের জন্য ভালো হয় আবার অনেক সময় মন্দ।

সাইটে পেইড ট্রাফিক
গুগল অ্যাডসেন্স যুক্ত সাইটে পেইড ট্রাফিক নিবেন কোথা থেকে। গুগল অ্যাডসেন্স ছাড়াও অনলাইনে আয় করার ৯টি উপায়

এখানে ৫০% চান্স থাকে প্রফিট করার ক্ষেত্রে। আপনি ইচ্ছা করলেই যে অনেক বেশি প্রফিট করতে পারবেন বিষয়টা এমন না। তবে সাইটে পেইড ট্রাফিক নেওয়ার আগে অবশ্যই আপনি ভালো কোন ব্লগার বা এগুলো বোঝে তাদের সাথে যোগাযোগ করে নিতে পারেন।

অনেকের প্রশ্ন পেইড ট্রাফিক কোন সাইট বা কোথায় থেকে নেওয়া হয়।

আরো পড়ুন >> Paid Traffic বা পেইড ট্রাফিক কি ও কেন নেওয়া হয় জেনে নিন

উত্তর হলো, সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নেওয়া হয়। এক কথাই বললেও বিষয়টা একটু আলাদা। যেমন, আমি যদি এই গ্রুপে একটি পোস্ট করি তাহলে সেটাতে আপনি কেন ঢুকবেন। পেইড হলে আপনাকে কিছু পে করা হবে তাই ঢুকবেন এমন বিষয়টা।

এখানে প্রতিটি ভিজিটর ভিজিটর এবং ক্লিক করার বিনিময়ে টাকা পায়। আর সেই জন্যই অনেকেই ৩০% থেকে ৫০% নেয়। সিপিসি কম হলে ৫০% আর বেশি থাকলে ৩০% নেয়।

 

প্রসেস কি ?

ধরুন আমি গ্রুপ থেকে ১০০ জনকে বাছাই করলাম। তাদেরকে প্রতিদিন যদি ৫০টা সাইট ভিজিটের কাজ দিলাম। প্রতিটি সাইট ভিজিটের জন্য কিছু পে করলাম। তবে এটা কিছু পদ্ধতি আছে যা আমি সতর্কতাসহ বলার চেষ্টা করবো আগামীতে।


বি. দ্র. যারা পেইড ট্রাফিক নেন তাদের জন্য বলবো, আমি চেষ্টা করছি নতুনদেরকে পেইড ট্রাফিকের সমস্যাগুলো জানিয়ে সতর্ক করতে। আশা করি সবাই বোঝেন আর এর অসুবিধাটাও আমার থেকে ভালো জানেন। কাউকে কখনই আগ্রহী বা লোভ দেখাবেন না এটাতে।

4 Comments on “গুগল অ্যাডসেন্স যুক্ত সাইটে পেইড ট্রাফিক নিবেন কোথা থেকে”

  1. পেইড ট্রাফিক কোথা থেকে নিব এবং কিভাবে নিলে ভালো হবে এই সম্পর্কে বিস্তারিত একটি আর্টিকেল চাই ❤️

  2. খুবই সময়পযোগী টপিকে লেখা হয়েছে। এটি নতুনদের পাশাপাশি যারা মধ্যম সারির ব্লগার আছেন তাদেরকেও হেল্প করবে বলে আশা করি। আপনাকে অসংখ্যা ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.